Pdf books

নিয়ে নিন মোটিভেশনাল ৬ টি বই এক সাথে Google drive লিংক

আর আপনি যদি আগে থেকেই একজন পরিপাটি ও দক্ষ ব্যক্তি হন তবে আপনি এখন কী করবেন? আপনি আপনার আচরণে আর কী ধরনের ইতিবাচক পরিবর্তন আনবেন? নিজের ভেতরে নিজের একটি শান্ত, আত্মবিশ্বাসী ও দক্ষ, ছবি আঁকুন। আরও নিজেকে ছেড়ে দিন। এতে করে আপনি অনেক পরিমাণ কাজ খুব অল্প সময়ের মধ্যেই করতে পারবেন।
Download pdf

এমন কোন চিন্তা যা আপনার অসফলতা বৃদ্ধি করবে তাকে বলশালী করে তোলা এই বইয়ের উদ্দেশ্য নয়। সরাসরি পথে সর্বদা সঠিক প্রক্রিয়ার ব্যবহার করা যায় এবং ভুল প্রক্রিয়ার ব্যবহার সর্বদা বাঁক পরে এবং দূর্বল ভাবে হয়ে থাকে।
Download pdf

রবার্ট ফুলটন (Robert Fulton) বাষ্পীয় পোত আবিষ্কার করেছিলেন। হাডসন নদীতে যখন তিনি তার নতুন আবিষ্কার প্রদর্শনের আয়োজন করছিলেন তখন কিছু নিরাশাবাদী ও সংশয়ী ব্যক্তি জড়ো হয়ে বলাবলি করছিল যে জাহাজ কখনও চলবে না। দেখা গেল জাহাজ চলছে এবং সেটি নদী দিয়ে এগিয়ে গেল। তখন যারা জাহাজ চলবে না বলে মন্তব্য করেছিল তারা চিৎকার করে বলতে লাগল, জাহাজ কখনও থামবে না। সবকিছুর নেতিবাচক দিক দেখার কী আশ্চর্য মানসিকতা! কিছু লোক সব সময় নেতিবাচক দিকটিই দেখে (Some people always look for the negative)

Download pdf

রাতে স্বভাবতই শব্দ কম থাকে। চারদিক চুপচাপ, তাই মনোযোগ দেওয়া সহজ। আবার সারা দিন যা পড়েছেন, তা সহজে মনে রাখাও হয় সম্ভব, তাই সারা দিনের পড়াকে রিভিউ করার মোক্ষম সময় রাতের বেলা। তবে সমস্যা হলো রাত জাগার অভ্যাস না থাকলে পড়ার মাঝেই ঘুমিয়ে পড়তে পারেন। আর সকালে কাজ থাকলে রাত জেগে পড়ার প্রভাব পরদিন পুরাটাই ভোগ করতে হবে।
নানা কাজের মোক্ষম সময়
পড়ার জন্য একেক জনের পছন্দ তো একেক রকম, কিন্তু সাধারণভাবে সবার জন্য খাটে এমন কি কিছু আছে? বিজ্ঞানীরা এটা নিয়ে গবেষণা
Download pdf

একেবারে মৌলিক বিষয়গুলো থেকে শুরু করা যাক। “আমরা একসময় টপ-ডাউন ম্যানেজড কোম্পানি ছিলাম। আগে এমনটা যে কাজ করেনি, তা নয় তবে আজকের দিনে এমন স্ট্রাকচার অনেক মন্থরগতির। কাজ করতে মানুষকে আলাদা করে উৎসাহিত করে না এই পদ্ধতি, থমকে দেয় আবিষ্কার। এদিকে ক্রেতাদের দেখুন, তারা চায় দ্রুত সেবা, আগের চেয়েও ভালো পণ্য। তাহলে সবাইকে নিজেদের প্রতিভাটুকুর মাধ্যমে অবদান রাখতে হবে, প্রতিষ্ঠানকে সফল করতে হলে এর বিকল্প নেই। শুধু এক এক্সিকিউটিভ অফিসেই নয়, গোটা প্রতিষ্ঠানজুড়েই মস্তিষ্ক খাটানোর অভ্যাস দেখতে পাবেন আপনি এখন।

Download pdf

দ্য ফাইভ সেকেন্ড রুল’ আমি যখন আবিষ্কার করলাম, আমি দেখতে পেলাম এর শক্তি অবিশ্বাস্য। আমি শুধু উঠেই দাঁড়ালাম না, বরং এটা আমার গোটা জীবনকে একটা ঝাঁকুনি দিল। আমি আমার টাকা-পয়সা, বিবাহ, পেশা, অভিভাবকত্বসহ সবকিছুর নিয়ন্ত্রণ ও উন্নয়নের জন্য আত্মবিশ্বাসের সহিত এই রুল’টি প্রয়োগ করেছিলাম। ব্যাংক থেকে চেক ফেরত আসাসহ আমার বিবাহের বিশ বর্ষপূর্তি উদযাপন নিয়ে পর্যন্ত আমাকে যুদ্ধ করতে হয়েছিল। নিজেকে প্রঃশ্চিন্তামুক্ত করতে আমি আমার নিজহাতে গড়া দুটি ক্ষুদ্র ব্যবসা বিক্রি করে দিয়েছিলাম। অতঃপর আমি সি-এন-এন ও সাকসেস ম্যাগাজিন’- এর সহিত যুক্ত হই এবং বর্তমানে আমি সারা পৃথিবীতে পরিচিতি একজন সফল প্রেরণাদানকারী বক্তা। আমি এখন অনেক বেশি নিয়ন্ত্রিত। সুখী এবং মুক্ত। ‘দ্য ফাইভ সেকেন্ড রুল’ ব্যতীত এর কোনো কিছুই আমার পক্ষে করা সম্ভবপর ছিল না।
Download pdf

Tech TUKI Support

Bangladesh #1 Website: ofwork.net | Facebook ID: m.me/ofworkbd - || - অনলাইনে টাকা ইনকাম করুন বাংলাদেশ,

Leave a Reply

Back to top button

আপনি এড ব্লক এক্সটেনশন ব্যবহার করতেছেন

দয়া করে আপনার এড block অফ করে দিন,